//

ময়মনসিংহে বাসচাপায় ৭ জন নিহতের ঘটনায় চালক ও সুপারভাইজার আটক

9 মিনিট পড়ুন
  • নিজস্ব প্রতিবেদক
  • ১৬ ফেব্রুয়ারি ২০২৪

 

 

 

 

 

দুর্ঘটনাকবলিত অটোরিকশা ঘিরে স্থানীয়দের ভিড়। শুক্রবার সদর উপজেলার আলালপুরে ময়মনসিংহ–শেরপুর সড়কে
দুর্ঘটনাকবলিত অটোরিকশা ঘিরে স্থানীয়দের ভিড়। শুক্রবার সদর উপজেলার আলালপুরে ময়মনসিংহ–শেরপুর সড়কেছবি: সংগৃহীত

 

ময়মনসিংহের আলালপুরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহতের ঘটনায় বাসচালক ও সুপারভাইজারকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে শেরপুরের ঝিনাইগাতী থানার পুলিশ উপজেলার সদর ইউনিয়নের বন্দভাটপাড়া গ্রাম থেকে তাঁদের আটক করে।

আটক দুজন হলেন শেরপুর পৌরসভার মীরগঞ্জ এলাকার মো. সিরাজুল ইসলাম (৪৫) ও চাপাতলী এলাকার মো. জাফর মিয়া (৪২)। তাঁদের মধ্যে সিরাজুল আদিল সরকার পরিবহনের বাসচালক ও জাফর ওই বাসের সুপারভাইজার।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ দুজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আজ শনিবার সকালে তিনি প্রথম আলোকে বলেন, আটকের পর রাতেই তাঁদের ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার আলালপুরে ময়মনসিংহ-শেরপুর সড়কে শেরপুরগামী আদিল পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার সাত যাত্রী নিহত হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, ময়মনসিংহের ফুলপুর থেকে ছেড়ে আসা অটোরিকশাটি একটি মাহিন্দ্রা গাড়িকে পাশ কাটাতে গিয়ে শেরপুরগামী ওই বাসের সামনে পড়ে যায়। এ সময় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। দুর্ঘটনার পর এক ঘণ্টার বেশি সময় ময়মনসিংহ-শেরপুর সড়কে যান চলাচল বন্ধ থাকে। ওই ঘটনায় বাসটি জব্দ করা হলেও বাসচালক ও সুপারভাইজার পালিয়ে যান।

 

মতামত দিন

Your email address will not be published.